,

শিরোনাম :
«» সদ্য প্রশিক্ষণ থেকে ফিরে আসা ইউএনওকে মঠবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা «» মঠবাড়িয়ায় ইউএনও এর হস্তক্ষেপে স্কুল ছাত্রীর বাল্য বিয়ে পণ্ড «» এসো রক্তে জেতা বর্ণমালা সুন্দর করে লিখি «» মঠবাড়িয়ায় সংখ্যালঘুর জমি দখলের চেষ্টা ॥ শ্লীলতাহানি আগুন ও ভাংচুর, গ্রেফতার ২ «» পিরোজপুর জেলায় মঠবাড়িয়ার সাব্বির রহমান শ্রেষ্ঠ কাব নির্বাচিত «» মঠবাড়িয়ায় সরিষা ফুলের হলদে মাঠ কৃষকদের সাফল্যের স্বপ্ন দেখায় «» মঠবাড়িয়ায় আ’লীগ নেতার বিরুদ্ধে সরকারি জমি অবৈধভাবে দখলের অভিযোগ «» মঠবাড়িয়ায় শুদ্ধভাবে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা «» মঠবাড়িয়ায় পৌর বিএনপি সভাপতিসহ ৫ নেতাকর্মীর জামিন «» মঠবাড়িয়ার পুত্রবধূ শাহীন আক্তার সুমী মঠবাড়িয়ার ইউএনও

মঠবাড়িয়ায় বালু ব্যবসায়ীকে কুপিয়ে জখম : থানায় মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় বৃহস্পতিবার বিকেলে স্থানীয় শহীদ মোস্তফা মাঠে ভলিবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের বিরোধ থামাতে গিয়ে শামীম খান (৪০) নামের এক বালু ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহত শামীমকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় শামীমের বাবা সরকারী কলেজ পাড়ার নুরুল ইসলাম খান বাদী হয়ে নাইম মিয়া (২৫), সোহেল (২৬)সহ ৬ জনকে আসামী করে রাতেই মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার বিকেলে শহীদ মোস্তফা খেলার মাঠে ব্যবসায়ী শামীম ভলিবল খেলা দেখার এক পর্যায় উভয় দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি হয়। এসময় শামীম এক পক্ষের হয়ে বিরোধ মেটানোর চেষ্টা করেন। এতে অপরপক্ষ ক্ষিপ্ত হয়ে তার ওপর অতর্কিত হামলা চালিয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, এঘটনায় রাতেই মামলা রেকর্ডভুক্ত হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Comments

comments