,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় বাবু শরীফ সহ নির্বাচনী সংঘর্ষে ৬ জন আহত

স্টাফ রিপোটারঃ  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে শুক্রবার বিকেলে নির্বাচনী সংঘর্ষে আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর দুই গ্রুপের সমর্থকদের ৬জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুত্বর আহত নৌকা প্রতীকের সমর্থক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফ (৪০) ও যুবলীগ কর্মী বেল্লাল হোসেন (৩৬) কে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।
অপর বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের কর্মী সোহেল (২২), সালাম মোল্লা (৩৬), কবির মেম্বর (৪৫) ও বেল্লাল (২২) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
জানাগেছে, শুক্রবার বিকেলে আ’লীগের বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদ উপজেলা সদরে নির্বাচনী জনসভার আয়োজন করেন। এ জনসভায় আগত উপজেলার দাউদখালী ও মিরুখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী সমর্থকদের সাথে নৌকা প্রার্থীর সমর্থকরা মঠবাড়িয়া- মিরুখালী সড়কের বড়হারজী শরীফ বাড়ির ব্রিজ সংলগ্ন এলাকায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় গ্রুপের ৬জন নেতা কর্মী আহত হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুলাহ দুগ্রুপের ৬ জন আহতের সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশী টহল জোরদার করা হয়েছে।

Comments

comments