,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় বাবাসহ ২ ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে বাবা সাইদুল খানসহ (৬৫), ছেলে শাহাদাত (৩০) ও তৈয়ব খান (৩৮) কে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বড়শৌলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা এ হামলায় গুরুতর আহত বাবাসহ দুই ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ওই রাতেই কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করে।




আহত তৈয়ব খান জানান, বড়শৌলা দাখিল মাদ্রাসার ম্যানিজিং কমিটি নিয়ে স্থানীয় ইউপি সদস্য লতিফ খানের সাথে একই এলাকার মোশারফ খানের সাথে বিরোধ চলে আসছিল এতে আহতরা ইউপি সদস্য লতিফ খানের পক্ষ নিলে মোশারফ খান ক্ষিপ্ত হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বড় শৌলা দাখিল মাদ্রাসার সংলগ্ন মালেকের দোকানের সামনে স্থানীয় মৃত: আব্দুল আলী খানের ছেলে মোশারফ খান, তার ছেলে নাছরুল ওরফে জাহিদ ও মোশারফ খানের জামাই বড় হারজী গ্রামের ধলু মিয়ার ছেলে আল-আমীনসহ ১০/১২ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হমলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এ হামলার ঘটনার খবর পেয়ই ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় মামলাা প্রস্তুতি চলছে।

Comments

comments