,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে জখম করার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নুসরাত জাহান স্বর্ণা (১৭) নামে এক কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে আঘাত করে বাম হাতে কাটা জখম করারার ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবা রাতে আহত কলেজ ছাত্রীর নানা মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার বাদি হয়ে বখাটে শহিদুল ইসলাম দুলাল (২৮) কে প্রধান আসামী করে ৩জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।
বখাটে শহিদুল ইসলাম দুলাল উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কারী বাড়ির সামসুল হকের ছেলে।
মামলা সুত্রে জানাযায়, আহত কলেজ ছাত্রী শহরের মহিউদ্দি আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী। সে প্রতিদিনের ন্যায় সোমবার বিকেলে শহরের পশ্চিম কলেজ পাড়া থেকে প্রাইভেট পড়ে মিরুখালী রোড বাসায় যাওয়ার পথে তার ওপর ব্লেড দিয়ে হামলা চালিয়ে বাম হাতে কাটা জখম করে বখাটে শহিদুল ইসলাম দুলাল। বখাটে শহিদুল বেশ কিছুদিন ধরে কলেজে ও প্রইভেটে আসা যাওয়ার পথে উত্যাক্ত ও প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল ওই ছাত্রীকে। প্রেমের প্রস্তাব প্রত্যখ্যান করলে বখাটে শহিদুল ক্ষিপ্ত হয়ে এ হামলা করে তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। আহত কলেজ ছাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সেখানেই সে চিকিৎসাধীন রয়েছে।
আহত কলেজ ছাত্রীর নানা মুক্তিযোদ্ধা আ: লতিফ হাওলাদার জানায়, বখাটে শহিদুল ইসলাম দুলাল আমার নাতনীকে র্দীঘ দিন যাবত উত্যাক্ত করায় আমি বাদি হয়ে গত ২ মে ২০১৮তারিখ মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করি।
মহিউদ্দি আহমেদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিম উল হক তার কলেজের ছাত্রীর উপর এ হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলা কারী বখাটেকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ এ হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে তৎপর রয়েছে। তিনি আরো বলেন এ হামলার খবর পেয়ে পিরোজপুর জেলা পুলিশ সুপার মো.হায়াতুল ইসলাম খান সোমবার সন্ধ্যায় ঘটনা স্থল পরির্দশন করেন।

 

Comments

comments