,

শিরোনাম :

মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কে.এম লতীফ ইনিষ্টিটিইউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান কর্তৃক সম্প্রতি শিক্ষার্থীদের মারধর ও দুর্ব্যবহারের প্রতিবাদে ওই প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীরা বিক্ষোভ ও ক্লাস বর্জন করেছে। ওই বিক্ষভে মঠবাড়িয়া সরকারি কলেজের কিছু সংখ্যক শিক্ষার্থীও সংহতি প্রকাশ করেছেন।
রোববার সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে। পরে পুলিশ বিক্ষুদ্ধ শিক্ষার্থীদের সড়ক থেকে সরিয়ে দিলে উপজেলা পরিষদ চত্ত¦রে অবস্থান নিয়ে ঘন্টাব্যাপি বিক্ষোভ প্রদর্শন করে।
পরে উপজেলা নির্বাহী অফিসার জি.এম সরফরাজ ও উপজেলা চেয়ারম্যার মো, রিয়াজ উদ্দিন আহম্মেদ এ ঘটনার তদন্ত করে প্রযোজনীয় ব্যবস্থা নেয়ার আশ^াস দিলে বিক্ষোভ কারিরা তাদের আন্দোলনের কর্মসূচি স্থগিত করে।
এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান বলেন, শিক্ষাথীদের মারধরের তুচ্ছ ঘটনাকে পুজি করে একটি মহল কোমলমতি শিক্ষাথীদের উস্কে দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করা হচ্ছে।
এ বিষয়ে বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, শিক্ষার্থীদের মারধর ও দুর্ব্যবহারের বিষয়টি খতিয়ে দেখে প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

0Shares

Comments

comments