,

শিরোনাম :

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্রসহ আহত-৩

স্টাফ রিপোর্টার : তুচ্ছ ঘটনার জের ধরে পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্রসহ তিন জন মারাত্মক জখম হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার কুমিরমারা বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলো- ওই বাজারের ব্যাবসায়ী ও দক্ষিণ ভেচকি গ্রামের আলতাফ হোসেনের পুত্র আবু হানিফ (২৫), ছোট ভাই জসিম হাওলাদার (২০) ও পিতা আলতাফ হোসেন হাওলাদার (৬০)। আহতদের স্থানীয়র উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক আহত আবু হানিফ ও জসিম হাওলাদারকে ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

আহত ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ভেচকি গ্রামের সামসুদ্দোহার পুত্র মারুফ, তোতা ভান্ডারীর পুত্র রুহুল ও খোকন সরদারের পুত্র রাজিবের সাথে কুমিরমারা গ্রামের মতি আকনের পুত্র মনিরের মেয়েলী ঘটনার টাকা নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার রাতে ওই টাকা নিয়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়। এসময় বাজারের ব্যাবসায়ী আবু হানিফ মনিরকে রক্ষা করে। এতে ক্ষিপ্ত হয়ে মারুফ, রুহুল, রাজিব ও তাদের দলবল ক্ষিপ্ত হয়ে পিতা-পুত্রসহ তিন জনকে পিটিয়ে জখম করে। হামলাকারিরা এসময় ওই ব্যাবসায়ী হানিফের দোকান ঘর ভাংচুর করে।
মঠবাড়িয়া থানার ওসি এম.আর শওকত আনোয়ার জানান, একটি মেয়েলী ঘটনায় টাকা পয়সার ভাগাভাগি নিয়ে দু‘গ্রুপের মধ্যে বিরোধ সৃস্টি হয়। আহতদের লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

0Shares

Comments

comments