,

শিরোনাম :

মঠবাড়িয়ায় পাষণ্ড ছেলের হাতে বৃদ্ধা মা খুন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পাষণ্ড পুত্র, পুত্রবধূ ও দুই নাতির অমানুষিক নির্যাতনে আম্বিয়া খাতুন (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধার মৃত্যু ঘটে।
উপজেলার জানখালী গ্রামের নিহত আম্বিয়া খাতুনের স্বামী হেমায়েত তালুকদার (৭০) জানান, আমার তিন ছেলের মধ্যে ছোট ছেলে শহীদের সাথে আমরা স্বামী-স্ত্রী একত্রে থাকা-খাওয়া করি। বড় ছেলে জলিল ও মেজ ছেলে জহির তালুকদার তাদের মতো পৃথক বসবাস করে। শনিবার সকালে শহিদকে নিয়ে আমি সুপারি পাড়ার জন্য বাগানে যাই। এ সময় জলিল, তার স্ত্রী মাহমুদা বেগম, পুত্র ছোবাহান ও সরোয়ার সুপারি পাড়তে বাধা দেয়। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে জলিল আমার হাতে কামড় দেয়। আমার চিৎকার শুনে স্ত্রী আম্বিয়া বেগম আমাকে রক্ষা করতে এলে তার ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। বিকেলে চিকিৎসাধীনবস্থায় সে মারা যায়।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

0Shares

Comments

comments