,

শিরোনাম :

মঠবাড়িয়ায় নার্সিং এর ছাত্রী অপহরণের ৪২ দিন পর উদ্ধার ॥ আপহরণকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহরণের ৪২দিন পর নাসিং এর ছাত্রী (১৭) কে গোপালগঞ্জ কাশিয়ানী থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার রাতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কাশিয়ানীর একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে অপহরণকারী আল আমীন গাজীকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আল আমীন নাজিরপুর উপজেলার বাঘাজোড়া গ্রামের মৃত: আকতার গাজীর ছেলে। সে মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুতের টেকনিশিয়ান হিসেবে কাজ করত।
থানা সূত্রে জানাগেছে, অপহরণকারী আল আমীন গাজী মঠবাড়িয়া উপজেলার নলবুনিয়া গ্রামের সুনিল ঘরামীর মেয়ে পটুয়াখালী জহিরমিরু নাসিং কলেজ এর ছাত্রী দিপালী রানীকে গত ২০ এপ্রিল শনিবার বাড়ি থেকে ওই কলেজে যাবার পথে কৌশলে অপহরণ করে নিয়ে য়ায়। এ ঘটনায় দিপালী রানীর বাবা সুনিল ঘরামী গত ২৭মে  বাদি হয়ে  মঠবাড়িয়া থানায় আল আমীন গাজী ও তার আপন দুই ভাইসহ ৫জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, গ্রেফতারকৃত আপহরণকারী আল আমীন গাজীকে  আদালতে সোর্পদ করা হয়েছে। এছাড়া ভিকটিমক ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

Comments

comments