,

শিরোনাম :
«» ২০ লাখ টাকা পেয়ে ফেরত দিলেন রিকশাচালক «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির অর্থ সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় ইউএনও কে সরকারি হাতেম আলী বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’এ ক্ষতিগ্রস্থদের জেলা পরিষদের অর্থ সহায়তা প্রদান «» বুলবুলের চেয়েও বেশি ভয়ানক হবে ঘূর্ণিঝড় ‘নাকরি’ «» শহীদ নূর হোসেনকে নিয়ে রাঙার কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মঠবাড়িয়ায় মানববন্ধন «» ঘূর্ণিঝড় বুলবুল : মঠবাড়িয়ায় ৩ শতাধিক জেলে পরিবার ৪ দিন ধরে অভুক্ত! «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ «» মঠবাড়িয়ায় সড়ক ও ট্রাফিক সচেতনতামূলক প্রশিক্ষণ «» মঠবাড়িয়ায় বুলবুলের আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি

মঠবাড়িয়ায় নন্দন ব্যাকারীকে ২০,০০০ টাকা জরিমানা

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় অস্বাস্থ্যকর নোংরা পরিবেশ, রং ও কেমিকেল ব্যাবহার করে খাদ্যদ্রব্য তৈরি করার দায়ে মঠবাড়িয়া পৌর শহরের একটি বেকারীর করখানায় ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী মেজিস্ট্রেট রিপন বিশ^াসের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বসিয়ে পৌরশহরের থানাপাড়াস্থ নন্দন বেকারীর কারখানায় এ জরিমানা করা হয়।



সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী মেজিস্ট্রেট রিপন বিশ^াস সাংবাদিকদের জানান, অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য মজুদ রাখা ও খাদ্যদ্রব্যে রং ও কেমিকেল মিশানোর দায়ে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে। খাদ্যদ্রব্যের ভেজাল রোধে এ অভিযান অব্যহত থাকবে।

0Shares

Comments

comments