,

শিরোনাম :

মঠবাড়িয়ায় ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী

স্টাফ রিপোটারঃ  নতুন ধারার ছাত্রলীগের ২য় অঙ্গীকার ক্লাইমেট রিফুজি রিহ্যাবিলিটেশনের পদক্ষেপের অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ মঠবাড়িয়া উপজেলার শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী হাতে নিয়েছে। এর অংশ হিসেবে কর্মসূচীর সমন্বয়ক ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ও মঠবাড়িয়ার কৃতি সন্তান মামুন বিন সাত্তারের নেতৃত্বে উপজেলার ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে ১শ ১০ প্রজাতির গাছ লাগানোর কর্মসূচী হাতে নেয়।
বৃক্ষরোপণ কর্মসূচীর সার্বিক সহযোগিতা রয়েছেন মঠবাড়িয়া আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ডা: রুস্তম আলী ফরাজী, উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ। রোববার সকালে পৌরসভার চত্বরে পৌরমেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মামুন বিন সাত্তারসহ দলীয় নেতাকর্মীরা নিম জাতীয় ঔষধি গাছের চারা রোপণ করেন।
কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মামুন বিন সাত্তার বলেন, প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে আমরা এ বনায়ন কর্মসূচী হাতে নিয়েছি। তিনি আরও বলেন, এ উদ্যোগকে সাধারণ জনগণ স্বাগত জানিয়েছে এবং প্রশংসা করেছেন। তিনি আরও বলেন আমাদের দেশে ৩/১ অংশ মানুষ ক্লাইমেট রিফুজি; সে বিষয়টিকে মাথায় রেখে বাংলাদেশ ছাত্রলীগ এই কর্মসূচি হাতে নিয়েছে। আমরা বাংলাদেশ ছাত্রলীগ সকল আলো-আধারের পথিক হয়ে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই।

Comments

comments