,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় রাস্তার পাশে লাইসেন্স ছাড়া পেট্রল ও এলপি গ্যাস বিক্রি, ব্যবসায়ীর জরিমানা «» মঠবাড়িয়ায় অবরোধকালীন সময় সংশোধনের দাবিতে জেলেদের মানববন্ধন «» মঠবাড়িয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু «» মঠবাড়িয়ায় নুসরাত হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ক্যান্সার আক্রান্ত জান্নাতিকে অর্থ সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় বৈশাখী মেলায় নিখোঁজ হওয়া স্কুল ছাত্র নয়নের ৮ দিনেও সন্ধান মেলেনি «» মঠবাড়িয়ায় ইভটেজিং এর দায়ে দপ্তরীর অর্থদন্ড «» নুসরাত হত্যার সর্বোচ্চ বিচার চেয়ে মঠবাড়িয়ায় মানববন্ধন «» আ: ছত্তার আকনের ইন্তেকাল «» মঠবাড়িয়ায় মৎস্য অফিসের ক্ষেত্র সহকারীর অপসারণের দাবিতে মানববন্ধন

মঠবাড়িয়ায় গৃহবধূকে হত্যা করে মুখে বিষ ঢেলে দেয়ার অভিযোগ : স্বামী, শাশুড়ী পলাতক !

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় এলিজা বেগম (৩০) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর ও শাশুড়ী বিরুদ্ধে। মঠবাড়িয়া থানা পুলিশ খবর পেয়ে বৃহস্পতিবার রাতে উপজেলার দক্ষিন সাপলেজা গ্রামের শ^শুরবাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।

নিহত এলিজা বেগম দুই সন্তানের জননী সে উপজেলার দক্ষিন সাপলেজা গ্রামের নির্মান শ্রমিক নুর আলম পল্লান এর স্ত্রী এবং উপজেলার খেতাচিড়া হাজীগঞ্জ গ্রামের মজিবর মুন্সির মেয়ে।
নিহতের বাবা মজিবর মুন্সি অভিযোগ করে বলেন, পারিবারিক কলহের জেরে আমার মেয়েকে প্রায়াই মারধর করত তবে এবার তারা নির্যাতনকরে এলিজাকে হত্যা করে মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার করছে শ্বশুর বাড়ির লোকজন। আমরা খবর পেয়ে গিয়ে দেখি মরদেহ মাটিতে শুইয়ে রাখা হয়েছে। আমার জামাই ও মেয়ের শ^াশুড়ীকে খুজে না পেয়ে পরে মঠবাড়িয়া থানায় খবর দেই।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজাহার আমিন (বিপিএম) বলেন, পরিবারের অভিযোগে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

 

Comments

comments