,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় বুলবুলের প্রভাবে শিক্ষকের মাছের ঘেরে ব্যপক ক্ষতি «» মঠবাড়িয়ায় অধ্যক্ষকে মামলার তদবির না করার জন্য হুমকিতে থানায় জিডি «» রাজধানীতে অফিসে বসে বাবা দেখলেন সন্তানকে নিষ্ঠুরভাবে মারছে গৃহকর্মী! «» মঠবাড়িয়ায় আওয়ামী লীগ নেতার নাম অনুপ্রবেশকারীর তালিকায় : প্রতিবাদে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় ঘূর্ণীঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সাহায্য প্রদান «» মঠবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের বে-দখলীয় জমি উদ্ধারে সংবাদ সম্মেলন «» ২০ লাখ টাকা পেয়ে ফেরত দিলেন রিকশাচালক «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির অর্থ সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় ইউএনও কে সরকারি হাতেম আলী বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’এ ক্ষতিগ্রস্থদের জেলা পরিষদের অর্থ সহায়তা প্রদান

মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহপরিচারিকা (১৯) কে ৩ বখাটে কতৃক গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ধর্ষিতা রোববার রাতে মঠবাড়িয়া থানায় এজাহার নামীয় ৩জন ও অজ্ঞাত ২জন কে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছে।
মামলা সূত্রে জানা যায়, ওই ধর্ষিতা গৃহপরিচারিকা পার্শবর্তী দেবত্র গ্রামে আজাদুর রহমানের ঘরে দীর্ঘদিন ধরে ঝিয়ের কাজ করে আসছিল। প্রতিদিন ওই বাড়িতে আসা যাওয়ার পথে স্থাণীয় সাতঘর এলাকার বাসিন্দা আফজাল খানের পুত্র সুমন (২২), সালাম হাওলাদারের পুত্র ইমরান (২০) ও জিয়াম হাওলাদারের পুত্র রাজু (২৫) তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে ওই পরিচারিকা রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে গত শুক্রবার সন্ধ্যা রাতে আজাদুর রহমানের বাড়ি যাওয়ার পথে পরিকল্পিত ভাবে ওত পেতে থাকা আসামীরা জোর পূর্বক ধরে পাশ্ববর্তী সরকারি ক্লিনিকের ছাদে নিয়ে ওড়না দিয়ে মুখ বেধে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে গভীর রাতে এক ব্যক্তি মাছ মারতে গেলে টর্চের আলোতে ধর্ষিতাকে ফেলে রেখে ধর্ষকরা পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় জরিতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

 

0Shares

Comments

comments