,

শিরোনাম :

মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে ইউসুব হাওলাদার (৪৪) ও আরিফ তালুকদার (৩২) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে করেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার দক্ষিন সোনাখালী থেকে ইফসুবকে ১শত গ্রাম গাঁজাসহ ও রাত সাড়ে নয়টার দিকে পৌর শহরের হরিসভা মন্দিরের সামনের রাস্তা থেকে আরিফকে ৫ পিস ইয়াবাসহ ওই দই মাদক কারবারিকে আটক করে।
আটককৃত ইউসুব উপজেলার দক্ষিন সোনাখালী গ্রামের মৃত ছইজুদ্দিন হাওলাদারের ছেলে ও আরিফ পৌরশহরের ৪নং ওয়ার্ড টাওয়ার রোড এলাকার আঃ রহমান তালুকদারের ছেলে।
মঠবাড়িয়া থানার এস আই মানিক জানান, মাদককারবারীরা মাদক বিক্রয় করছে এমন গোপন সংবাদ পেয়ে সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিন সোনাখাখালী ইউসুব হাওলাদারে বাড়ির সামনের রাস্তার উপর থেকে ও পৌর শহরের হরিসভা মন্দিরের সামনের রাস্তা থেকে আরিফকে আটক করা হয়। এসময় তাদের সঙ্গে মজুদকৃত ১শত গ্রাম গাঁজা ও ৬ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, আটককৃত ইউসুব ও আরিফ তালুকদার নামে দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও জানান, মাদক কারবারি ইউসুব একাধিক মাদক মামলার আসামি। আটককৃতদের শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

 

Comments

comments