,

শিরোনাম :

মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ আলামীন (২২), মামুন হাওলাদার (২৩) ও ইয়াবাসহ ফিরোজ জমাদ্দার (২০) ও বেল্লাল (২৮) নামে চার মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মঠবাড়িয়া থানার এসআই জাফর উপজেলার ২৩নং উত্তর পাতাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক থেকে আলামীন ও মামুনকে ১৫ গ্রাম গাঁজা এবং এসআই জাকির হোসেন সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পৌর শহরের মেকারপট্টি থেকে মাদক ব্যবসায়ী ফিরোজ ও বেল্লালকে ৮ পিস ইয়াবাসহ আটক করেন।

আটককৃত আলামীন পৌর শহরের ৮নং ওয়ার্ড (সবুজনগর) এলাকার ফারুক গাজীর ছেলে, মামুন পার্শবর্তী উপজেলা কাঁঠালিয়ার ছোনাউটা গ্রামের বন্দে আলী হাওলাদারের ছেলে, ফিরোজ পৌরসভার ২নং ওয়ার্ড গোডাউন সংলগ্ন আবদুল হালিম জমামাদ্দারের ছেলে ও বেল্লাল পৌরসভার ৪নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, উপজেলার ২৩নং উত্তর পাতাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক ও পৌর শহরে পৃথক দুটি অভিযান চালিয়ে ওই চার মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ গ্রাম গাঁজা ও ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

 

Comments

comments