,

শিরোনাম :

মঠবাড়িয়ায় গণধর্ষণের আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণির স্কুল ছাত্রী (১৬) কে গণধর্ষণের আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি। শুক্রবার সকালে সমিতির কার্যালয় সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান।
লিখিত বক্তব্যে বলেন, গত ৩০ নভেম্বর দুপুরে ওই ছাত্রী মিরুখালী স্কুল এন্ড কলেজ থেকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিচিত স্থানীয় বখাটে সাইফুল (২৫), নাজমুল (১৯), শাওন (১৯) এবং ইসমাইল (২০) একটি ঘরে ডেকে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। এ সময় ধর্ষণের অশ্লীল ভিডিও মোবাইলে ধারন করে। পরে ওই ছাত্রীকে ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আবার ধর্ষণের চেষ্টা চালায়। এতে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ১মার্চ চার জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। পুলিশ এ মামলার আসামী ইউনিয়ন তাঁতী লীগ সভাপতি ইসমাইল জোমাদ্দার কে গ্রেফতার করলেও অন্য তিনজনকে গ্রেফতার করছেনা পুলিশ। গ্রেফতারকৃত ইসমাল আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দী দিয়েছে। এদিকে মামলা দায়েরের দুই মাস অতিবাহিত হলেও এ মামলায় জড়িত থাকা অন্য তিন আসামীকে পুলিশ গ্রেফতার না করায় এলাকাসহ শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হলে শিক্ষক সমিতির ব্যনারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ওই স্কুল ছাত্রীর মা ও মামলার বাদি অভিযোগ করেন, গ্রেফতারকৃত ইসমাইলের বাবা এমাদুল খলিফা ও আসামী নাজমুল মামলা তুলে না নিলে তাকে এসিড মারার হুমকি দেয়।

 

Comments

comments