,

শিরোনাম :
«» ২০ লাখ টাকা পেয়ে ফেরত দিলেন রিকশাচালক «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির অর্থ সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় ইউএনও কে সরকারি হাতেম আলী বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’এ ক্ষতিগ্রস্থদের জেলা পরিষদের অর্থ সহায়তা প্রদান «» বুলবুলের চেয়েও বেশি ভয়ানক হবে ঘূর্ণিঝড় ‘নাকরি’ «» শহীদ নূর হোসেনকে নিয়ে রাঙার কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মঠবাড়িয়ায় মানববন্ধন «» ঘূর্ণিঝড় বুলবুল : মঠবাড়িয়ায় ৩ শতাধিক জেলে পরিবার ৪ দিন ধরে অভুক্ত! «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ «» মঠবাড়িয়ায় সড়ক ও ট্রাফিক সচেতনতামূলক প্রশিক্ষণ «» মঠবাড়িয়ায় বুলবুলের আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি

মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় মা-বোনকে মারধর

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর মা ও বোনকে পিটিয়ে আহত করেছে বখাটে জসিম (২৩) ও তার বাবা জমাল (৪৮)।
আজ শনিবার সকালে ওই ছাত্রী কলেজে আসার পথে উপজেলার আন্ধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে। আহত মা ও বোনকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উত্ত্যক্তকারী বখাটে জসিম উপজেলার আন্ধারমানিক গ্রামের মো.জামালের ছেলে ।
এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছে ওই কলেজ ছাত্রী।
কলেজ ছাত্রীর মা জানায়, মঠবাড়িয়া সরকারী কলেজের একাদ্বশ শ্রেণীর ছাত্রী আমার মেয়েকে বখাটে জসিম দীর্ঘদিন ধরে কলেজে যাতায়াতের পথে উত্যক্ত করে। আজ শনিবার সকালে আমার মেয়ে ঘর থেকে কলেজে যাওয়ার পথে বাড়ির সামনের রাস্তায় পথরোধ করে উত্যক্ত করে এবং হাত ধরে টানাহেচড়া করে তার বাড়ির ভিতরে নিয়ে য়ায়। এসময় আমার মেয়ের ডাক-চিৎকার শুনে ছোট মেয়েকে নিয়ে ঘটনা স্থলে গিয়ে প্রতিবাদ করলে বখাটে জসিম ও তার বাবা জামাল আমাদের কিল-ঘুষি ও লাঠি দিয়ে আঘাত করে। এতে আমি ও আমার মেয়ে আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছি।
মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, ওই ছাত্রীর লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হচ্ছে।

0Shares

Comments

comments