,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় কমিউনিটি ক্লিনিকের ইনচার্জ কে পিটয়ে ও কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে কমিউনিটি ক্লিনিকের ইনচার্জ (ঈঐঈচ) মমিন তালুকদার (৩০) কে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার ফুলঝুড়ি গাজির চডান কমিউনিটি ক্লিনিকে কর্তব্যরত আবস্থায় একদল সন্ত্রাসী লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে ইনচার্জ মমিন তালুকদারকে ক্লিনিক থেকে বের করে বাহিরে এনে এলোপাথারি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পাশের খালে ফেলে দেয়। পরে স্থানীয়রা খাল থেকে মমিন তালুকদারকে উদ্ধার করে দুপুর ২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক মমিনকে দুপুরেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত মমিন উপজেলার বুড়িরচড় গ্রামের মোদাচ্ছের তালুকদারের ছেলে।
আহত মমিনের ভাই সাদ্দাম তালুকদার জানায়, জমিজমা নিয়ে প্রতিবেশেী চাচা ও চাচাত ভাইদের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে মৃত লতিফ তালুকদারের ছেলে শাহ্আলম তালুকদার ও শাহ্আলম তালুকদারের ছেলে শিমুল তালুকদারের নেতৃত্বে ১০/১৫জনের একদল সন্ত্রাসী নিয়ে আমার ভাই ক্লিনিকে কাজ করার সময় তাকে ধরে বাহিরে এনে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে ক্লিনিকের পাশের একটি খালে ফেলে দিয়ে সন্ত্রাসীরা চলে যায়। পরে স্থানীয়রা আমার ভাই মমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এ হামলার খবর পেয়েছি, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Comments

comments