,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় এ্যসিল্যান্ডের কাছে চাঁদা দাবী ॥ থানায় জিডি

স্টাফ রির্পোটার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাসের কাছে চাঁদা চেয়ে অপহরণের হুমকি দিয়েছে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সর্বহারা দল। আজ রোববার দুপুর ১২.২৮ মিনিটের সময় তার ব্যক্তিগত মোবাইল ফোনে ০১৮৩৬১৮৬১৬২ নম্বর থেকে ফোন দিয়ে মোটা অংকের টাকা দাবী করে। চাঁদার টাকা না দিলে তার পরিবারের সদস্যদের অপহরণ করবে বলেও হুমকি দেয়। এর কিছুক্ষণ পর একই নম্বর থেকে তার অফিসের নাজির রাসেল মিয়া ও সার্টিফিকেট সহকারী সাইফুল ইসলামের মোবাইল নম্ববরে ফোন দিয়েও চাঁদা দাবী করে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, দুপুরে তার ব্যক্তিগত মোবাইল ফোনে ০১৮৩৬১৮৬১৬২ নম্বর থেকে মহিউদ্দিন নামে একব্যক্তি ফোন দিয়ে নিজেকে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির বরিশাল জোনের সভাপতি দাবী করেন। এসময় মহিউদ্দিন সর্বহারা পার্টির অসুস্থ্য এক নেতার চিকিৎসার জন্য ৩৫ লাখ টাকা লাগবে বলে জানান এবং তার কাছে মোটা অংকের টাকা দাবী করেন। টাকা না দিলে তার পরিবারের সদস্যদের অপহরণ পূর্বক মুক্তিপণ আদায় করবে বলেও জানায়।
রিপন বিশ্বাস আরো জানান, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি এবং থানায় সাধারণ ডায়েরী করেছি।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজাহার আমিন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments