,

শিরোনাম :

মঠবাড়িয়ায় এমপির ওপর হামলার চেষ্টা : মামলা : বিচারের দাবিতে আ’লীগের মিছিল

স্টাফ রিপোর্টার : পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও জাতীয় সংসদের হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডা. রুস্তম আলী ফরাজীর ওপর বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে হামলার চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে সংসদ সদস্যের গণসংযোগ কর্মকর্তা আলী রেজা রঞ্জু বাদী হয়ে এ হামলার ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান নিজামকে প্রধান আসামি করে ২২ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন। হামলাচেষ্টার প্রতিবাদে বৃহস্পতিবার রাতে উপলজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের নেতৃত্বে পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।
মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে ‘সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেট শেয়ার আগে’ শীর্ষক শেমিনার শেষে সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী উপজেলা পরিষদ দিয়ে বাসায় যাওয়ার সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাতের মদদে দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে আসামীরা সাংসদের গাড়ির গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে হামলার চেষ্টা চালায়। এ সময় আসামীরা আইনশৃংখলা বাহিনীর সদস্যদের তৎপরতায় খুন জখমের হুমকি ও ভয় ভীতি প্রদর্শন করিয়া পালিয়ে যায়।
সাংসদের ব্যক্তিগত কর্মকর্তা হাসান মিয়া বলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত ও ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান নিজামের নেতৃত্বে সাংসদেরেক হত্যার চেষ্টায় এ হামলা করে।
উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত বলেন, আমি ঘটনার সময় সেখানে ছিলাম না। আমি উপজেলা পরিষদ থেকে বের হয়ে বাসায় চলে গেছি। এরপর কি ঘটছে তা তো আমার জানার কথা না।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মামলার সত্যতা স্বীকার করে বলেন, এ মামলার আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। এ ছাড়া এ হামলার পর থেকেই পৌর শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েনর করা হয়েছে।

0Shares

Comments

comments