,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় ঈদ ফিরতি যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ঈদ শেষে কর্মস্থলে ফেরা যাত্রীদের জিম্মি করে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে পরিবহন সার্ভিসের বিরুদ্ধে। ভুক্তভোগী যাত্রীদের অভিযোগ, মঠবাড়িয়ায় বাস টিকিট কাউন্টার এলাকায় প্রকাশ্যে হাকডাক করে নির্ধারিত ভাড়ার চেয়ে বাড়তি ভাড়া আদায় করা হলেও এর কোনও প্রতিকার মিলছে না। বাধ্য হয়েই যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি ভাড়া।

ঢাকাগামী যাত্রী কামাল হোসেন জানান, মঠবাড়িয়া-ঢাকা ও চট্টগ্রাম পরিবহণ টিকিট কাউন্টারগুলো প্রকাশ্যে নেওয়া হচ্ছে মাত্রাতিরিক্ত ভাড়া। তিনি আরও বলেন, মঠবাড়িয়া থেকে ঢাকা নির্ধারিত বাসভাড়া ৪৫০ থেকে ৫‘শ টাকা। অথচ ঈদকে কেন্দ্র করে বর্তমানে নেয়া হচ্ছে ৭৫০-৮০০ টাকা ও মঠবাড়িয়া-চট্টগ্রাম নিধারিত ভাড়া ৭‘শ টাকা হলেও বর্তমানে যাত্রীদের কাছ থেকে নেয়া হচ্ছে ৯‘শ থেকে ১২‘শ টাকা। এছাড়াও লঞ্চ, স্টীমারেও যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে।
বাস ভাড়া বেশি নেওয়ার কথা স্বীকার করে মঠবাড়িয়া ঈগল পরিবহনের কাউন্টার ম্যান ফুয়াদ জানান, ঢাকা থেকে ফিরতে হচ্ছে একেবারেই খালি। খরচ ওঠানোর জন্যই যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে।

Comments

comments