,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার «» সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিনব্যপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু «» মঠবাড়িয়ায় ইসলামী ঐক্যের মহা সম্মেলন সফল করতে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় আটক «» মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন «» মঠবাড়িয়ায় দিনব্যাপী দুর্যোগ বিষয়ক কর্মশালা «» মঠবাড়িয়ায় অটিজম ও নিওরো ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত «» মঠবাড়িয়ায় খাল ভাঙ্গন রোধে পাইলিংয়ের দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ১হাজার ৩ শ’ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার «» মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে

মঠবাড়িয়ায় ঈদ ফিরতি যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ঈদ শেষে কর্মস্থলে ফেরা যাত্রীদের জিম্মি করে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে পরিবহন সার্ভিসের বিরুদ্ধে। ভুক্তভোগী যাত্রীদের অভিযোগ, মঠবাড়িয়ায় বাস টিকিট কাউন্টার এলাকায় প্রকাশ্যে হাকডাক করে নির্ধারিত ভাড়ার চেয়ে বাড়তি ভাড়া আদায় করা হলেও এর কোনও প্রতিকার মিলছে না। বাধ্য হয়েই যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি ভাড়া।

ঢাকাগামী যাত্রী কামাল হোসেন জানান, মঠবাড়িয়া-ঢাকা ও চট্টগ্রাম পরিবহণ টিকিট কাউন্টারগুলো প্রকাশ্যে নেওয়া হচ্ছে মাত্রাতিরিক্ত ভাড়া। তিনি আরও বলেন, মঠবাড়িয়া থেকে ঢাকা নির্ধারিত বাসভাড়া ৪৫০ থেকে ৫‘শ টাকা। অথচ ঈদকে কেন্দ্র করে বর্তমানে নেয়া হচ্ছে ৭৫০-৮০০ টাকা ও মঠবাড়িয়া-চট্টগ্রাম নিধারিত ভাড়া ৭‘শ টাকা হলেও বর্তমানে যাত্রীদের কাছ থেকে নেয়া হচ্ছে ৯‘শ থেকে ১২‘শ টাকা। এছাড়াও লঞ্চ, স্টীমারেও যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে।
বাস ভাড়া বেশি নেওয়ার কথা স্বীকার করে মঠবাড়িয়া ঈগল পরিবহনের কাউন্টার ম্যান ফুয়াদ জানান, ঢাকা থেকে ফিরতে হচ্ছে একেবারেই খালি। খরচ ওঠানোর জন্যই যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে।

0Shares

Comments

comments