,

শিরোনাম :

মঠবাড়িয়ায় ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যাবসায়ী আটক

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ছগির (৪২) ও সজল খয়রাতি (৩০) নামের দই মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌরশহরের দক্ষিনবন্দর আনোয়ার বোডিং এর সামনের রাস্তার উপর খেকে ছগির কে ৫পিস ইয়াবা ও রাত সাড়ে ৭টার দিকে পৌরশহরের কে এম লতীফ সুপার মার্কেট থেকে গাঁজা বিক্রির সময় ১শত গ্রাম গাঁজাসহ সজলকে আটক করে পুলিশ। গ্রেফতারকৃত ছগির পৌরসভার ১নং ওয়ার্ড দক্ষিন মিঠাখালীর মৃত: সুলতান খানের ছেলে ও সজল উপজেলার টিকিকাটা ইউনিয়নের উত্তর ভেচকী গ্রামের পঙ্কজ খয়রাতির ছেলে।

মঠবাড়িয়া থানার এস আই জাফর জানায়, পৌরশহরের কে এম লতীফ সুপার মার্কেটে ব্যবসায়ীরা মাদক মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে সংগীয় র্ফোস নিয়ে সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ী সজলসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌরে পালানোর চেষ্ঠা করলে ধাওয়া করে মাদক ব্যাবসায়ী সজলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। অপর দিকে এস আই বশির পৃথক অভিযান চালিয়ে পৗরশহরের দক্ষিনবন্দর আনোয়ার বোডিং এর সামনের রাস্তার উপর খেকে ইয়াবা বিক্রির সময় ছগির কে ৫পিস ইয়াবাসহ আটক করে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান,আটককৃত মাদক ব্যবসায়ী ছগির ও সজলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বুধবার আদালতে সোপর্দ করা হবে।

Comments

comments