,

শিরোনাম :

মঠবাড়িয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় আল আমীন হাওলাদার (২৫) ও শাহ্ আলী ফরাজী (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পিরোজপুর ডিবি পুলিশ। বুধবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার সূর্যমণি রুস্তুম দফাদারের বাড়ির সামনে ওয়াবদা রাস্তার ওপর থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে পিরোজপর ডিবি পুলিশ ১শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করে থানায় সোপর্দ করা করেন। গেস্খফতারকৃত আল আমীন পার্শবর্তী বরগুনা জেলার বদরখালী গ্রামের তৈয়ব আলী হাওলাদারের ছেলে ও শাহ আলী ফরাজী বামনা উপজেলার ছোট ভাইজোড়া গ্রামের ইসমাইল ফরাজীর ছেলে।
পিরোজপুর ডিবি পুলিশের এস আই দেলোয়ার হোসাইন জসিম জানান, উপজেলার সূর্যমণি রুস্তুম দফাদার বাড়ির সামনে ওয়াবদা রাস্তার ওপর মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে এমন সংবাদের ভিত্তিতে সংগীয় র্ফোস নিয়ে সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ীসহ কয়েকজন মাদক ক্রেতা ডিবি পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে মাদক ব্যাবসায়ী আলামীন ও শাহ্ আলীকে আটক করা হয়। এ সময় আলামীনের কাছ থেকে ৭০ পিস ও শাহ আলীর কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান জানান, মাদক ব্যাবসায়ী আলামীন ও শাহ্ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।

 

Comments

comments