,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় ইয়াবাসহ আটক ২

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শনিবার রাতে আরিফ হাওলাদার (৩০) ও নাছিম রাজু (২৪) নামে দুইজনকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। উপজেলার সোনাখালী বাজর ব্রিজের কাছ থেকে আরিফকে ৫পিস ইয়াবা ও পৌরশহরের কল্লাকাটা ব্রিজের সামনে থেকে রাজুকে ৩পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

আরিফ উপজেলার পশুরিয়া গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে ও রাজু উপজেলার চরকগাছিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আরিফ ও রাজুকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে শনিবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দায়ের করা হয়েছে। আটককৃতদের রোববার আদালতে পাঠানো সোপর্দ করা হয়েছে।

 

Comments

comments