,

শিরোনাম :

মঠবাড়িয়ায় ইউপি সদস্য হত্যার চেষ্টায় গ্রেফতার ৪ , বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার : আধিপত্য বিস্তার ও মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় উপজেলার বাইশকুড়া বাজারে ইউপি সদস্য ইসমাইল খান (৩২) ও দুবাই প্রবাসী মহিবুল্লাহ আকন (৩০) কে হত্যার চেষ্টার ঘটনায় মঠবাড়িয়া থানা পুলিশ আজ শনিবার ভোর রাতে ৪জনকে গ্রেফতার করে।
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খুলনার সোনাডাঙ্গা থানা সংলগ্ন একটি বাসা থেকে শামিম (২৮), নান্টু মাতুব্বর (৩৭), অলি মাতুব্বর (২৫), আলামিন (২০) কে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে আহত ইউপি সদস্য ইসমাইলের স্ত্রী রোজি বেগম বাদী হয়ে ১১জন জ্ঞাত ও ৫/৭ জন অজ্ঞাত আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়ের করার ৪ ঘন্টা পরেই থানা পুলিশ আসামীদের গ্রেফতার করে।


এই ঘটনায় জড়িত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ শনিবার সকালে শত শত এলাকাবাসী পৌরশহরে বিক্ষোভ মিছিল করে। শেষে পৌরশহরের সম্মুখ সড়কে সমাবেশে বক্তব্য রাখেন, টিকিকাটা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, যুবলীগের সভাপতি শাকিল আহমেদ নওরোজ, মুক্তিযোদ্ধা জাকির হোসেন খান, ইউপি সদস্য জসিম উদ্দিন মৃধা, হুমায়ুন তালুকদার, আহত ইসমাইলের স্ত্রী রোজি বেগম, মাও. ফারুক আহমেদ প্রমুখ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে ইউপি সদস্য ইসমাইল হোসেন ও প্রবাসী মহিবুল্লাহ বাইশকুড়া বাজারের ইউসুফ মল্লিকের দোকানের সামনে চা খেয়ে গল্প করেছিল এসময় এলাকার চিহ্নিত সন্ত্রাসী শামীম, নান্টু, জুয়েল, রাসেল, আলামিন এসে তাদের কুপিয়ে গুরুতর জখম করে।

Comments

comments