,

শিরোনাম :

মঠবাড়িয়ায় আ.লীগ নেতা সেলিম মাতুব্বরের মোটরসাইকেল ভাঙচুর

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ঐশী কনস্ট্রাকশনের ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর ও তার কর্মচারী হাসিবকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে। এ নিয়ে উত্তেজনা বিরাজ করলে পৌর শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ১০-১৫ জনের একটি সন্ত্রাসী দল উপজেলা পরিষদ সংলগ্ন তার ঠিকাদারি প্রতিষ্ঠানের গোডাউনে রক্ষিত মোটরসাইকেল (খুলনা মেট্রো-ল ১১৩৫২৩) গাড়িটি লোহার রড দিয়ে পিটিয়ে ভাঙচুর করে। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা প্রতিষ্ঠানের কর্মচারী হাসিবকেও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

ঘটনার পেয়ে মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ ও ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি সৈদয় আবদুল্লাহ বলেন, বিশৃঙ্খলা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েক করা হয়েছে। গাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Comments

comments