,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় আ.লীগ নেতা সেলিম মাতুব্বরের মোটরসাইকেল ভাঙচুর

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ঐশী কনস্ট্রাকশনের ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর ও তার কর্মচারী হাসিবকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে। এ নিয়ে উত্তেজনা বিরাজ করলে পৌর শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ১০-১৫ জনের একটি সন্ত্রাসী দল উপজেলা পরিষদ সংলগ্ন তার ঠিকাদারি প্রতিষ্ঠানের গোডাউনে রক্ষিত মোটরসাইকেল (খুলনা মেট্রো-ল ১১৩৫২৩) গাড়িটি লোহার রড দিয়ে পিটিয়ে ভাঙচুর করে। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা প্রতিষ্ঠানের কর্মচারী হাসিবকেও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

ঘটনার পেয়ে মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ ও ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি সৈদয় আবদুল্লাহ বলেন, বিশৃঙ্খলা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েক করা হয়েছে। গাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Comments

comments