,

শিরোনাম :

মঠবাড়িয়ায় আ.লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরে গাড়ি ভাঙচুর, ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ও তার কর্মচারীকে মারধরের ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে বিক্ষোভ মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি পৌর কাউন্সিলর শফিকুর রহমান শফির সভাপতিত্বে এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, যুগ্ন সম্পাদক খলিলুর রহমান আকন, সাবেক উপজেলা নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, সাংগঠনিক সম্পাদক লোকমান হেসেন খান, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল, যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল লস্কর, যুব মহিলালীগ সাধারণ সম্পাদিকা ফাহমিদা মুন্নি, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাছুম, পৌর সেচ্ছাসেবক লীগ সভাপতি গোপাল রায়, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু, স্থানীয় সংসদ সদস্যর জনসংযোগ প্রতিনিধি আলী রেজা রঞ্জু প্রমুখ। এ সমাবেশে গাড়ী ভাংচুর, ব্যাবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ও তার কর্মচারীকে মারধরের মামলার আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।
এ সময় বক্তারা আরও বলেন দলের মনোনয়ন না পেয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে গত সংসদ সদস্য পদে নির্বচন করেন। তার ভাই রিয়াজ উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা নির্বাচন করে বিজয়ী হন। তাদের কর্মী সমর্থরা বিভিন্ন পর্যায়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে মঠবাড়িয়াকে সন্ত্রাসের রাজত্ব কায়েম করার অভিযোগ আনেন।

উলে¬খ্য, বৃহষ্পতিবার সেলিম মাতুব্বরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় শুক্রবার তার ভাই যুবলীগ নেতা নাছির মাতুব্বর বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। মামলায় এজাহার নামীয় ৪ জন এবং ৩০/৩৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

 

Comments

comments