,

শিরোনাম :

মঠবাড়িয়ায় আওয়ামী লীগ নেতার নাম অনুপ্রবেশকারীর তালিকায় : প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ২৫ বছরের আওয়ামী লীগের এক ত্যাগী নেতার নাম অনুপ্রবেশকারীর তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার প্রতিবাদে শনিবার রাতে মঠবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে উপজেলার সাপলেজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মোল্লা বলেন, আমি দীর্ঘ ২৫ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ১৯৮৩ সালে কলেজ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হই। এরপর ১৯৯৫ থেকে ২০১২ সাল পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করি। ২০১৩ সালে কাউন্সিলরদের ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে আজ পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি। গত জাতীয় সংসদ ও উপজেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রীর মনোনীত দলীয় প্রার্থীর পক্ষে সক্রিয়ভাবে কাজ করেছি। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, আমার প্রতিপক্ষ একটি কুচক্রী মহল আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ভুল তথ্য দিয়ে আমাকে দলে অনুপ্রবেশকারী আখ্যা দিয়ে সামাজিক ও রাজনৈতিভাবে হয়রানি করার পাঁয়তারা চালাচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হেমায়েত উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. হারুন আর রশিদ খান. সাপলেজা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি হুমায়ুন কবির পান্না, সাবেক কমিশনার আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, গত ৩ নভেম্বর একটি দৈনিক পত্রিকায় আওয়ামী লীগে অনুপ্রবেশকারী তালিকায় উপজেলার সাপলেজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মোল্লার নাম প্রকাশিত হয়।

 

0Shares

Comments

comments