,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় আইসক্রিম কারখানা মালিককে অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অস্বাস্থ্যকর পরিবেশ ও বিষাক্ত কেমিক্যাল ব্যবহার করায় মদিনা আইসক্রিম ফ্যাক্টরির মালিক কবির হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকেলে উপজেলার সাপলেজা বাজারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিপন বিশ্বাস ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে এ অর্থদণ্ড দেন।

সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, নিম্ন মানের উপকরণ, ক্ষতিকারক রাসায়নিক দ্রব্য রং, স্যাকারিন ও ফ্লেভার দিয়ে দীর্ঘদিন আইসক্রিম তৈরি করে আসছিল। এসব ক্ষতিকারক দ্রব্য ধ্বংস করে কারখানায় তালা লাগিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়েছে। তিনি আরও বলেন উপজেলাব্যাপী এ অভিযান অব্যাহত থাকবে।

 

Comments

comments