,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় অগ্নিকাণ্ডে ৯ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার গুলিসাখালী ইউনিয়ন বাস স্ট্যাণ্ড বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার মালামাল সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। আগুন নেভাতে গিয়ে স্থানীয় জ্বালানী তেল ব্যবসায়ি মল্লিক স্টোর এর মালিক জাহাঙ্গীর আলম মল্লিক (৪৫) অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রতক্ষদর্শী সূত্রে জানাগেছে, আজ শনিবার সকালে উপজেলার গুলিসাখালী বাস স্ট্যাণ্ড বাজারে ব্যবসায়িরা দোকানপাট খুলে বসছিলেন। এসময় হঠাৎ বাজারের পশ্চিম গলির জ্বালানী তেলের দোকান মল্লিক স্টোরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তে তেলের ড্রামে আগুন লেগে তা পাশ্ববর্ীদোকানপাটে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা মিলে দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে একটি জা¦লানী তেলের দোকান, একটি ওয়ার্কশপ, চারটি চায়ের দোকান , একটি মোটর গ্যারেজ, ও দুইটি মুদি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়। আগুন নেভাতে গিয়ে স্থানীয় ব্যবসায়ি জাহাঙ্গীর আলম মল্লিক অগ্নিদগ্ধ হয়ে বরিশাল মেডিকেল কলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বাজার কমিটির সভাপতি ও গুলিসাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো বিষয়টি নিশ্চিত করে জানান, ক্ষতিগ্রস্ত নয় ব্যবসায়িই ভাড়াটে দোকানে ব্যবসা করে আসছিলেন। এ অগ্নিকা-ে নি:স্ব হয়ে তারা পথে বসেছেন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়িদের পুনর্বসনের দাবি জানান।
মঠবাড়িয়া ফায়ার স্টেশনের সহকারী স্টেশন অফিসার মো. মজিবুর রহমান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। পরে জ¦ালানী তেলের দোকান থেকে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

 

Comments

comments