,

শিরোনাম :

মঠবাড়িয়ার বিএনপির মনোনিত প্রার্থীসহ ২৩ নেতা-কর্মীর ৩ “গায়েবী” মামলায় জামিন লাভ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশ কর্তৃক নাশকতার অভিযোগে দায়ের করা “গায়েবী” ৩টি মামলায় পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনের বিএনপির মনোনিত প্রার্থী রুহুল আমীন দুলালসহ ২৩ নেতাকর্মীকে জামিন দিয়েছে হাই কোর্ট। সোমবার বিচারপতি এনায়েতুর রহিম ও মোস্তাফিজুর রহমান এর সমন্বয়ে গঠিত হাই কোর্টের একটি বেঞ্চে রুহুল আমীন দুলালসহ ২৩ নেতাকর্মী হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক ৮ সপ্তাহের জন্য অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। এদিকে গতকাল সোমবার বিএনপি মনোনিত রুহুল আমীন দুলালের পক্ষে দলের নেতাকর্মীরা মনোনায় সংগ্রহ করেন।
উল্লেখ্য মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক জাহিদ হাসান বাদি হয়ে গত ৬ সেপ্টেম্বর সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে বাঞ্চাল করার জন্য মঠবাড়িয়া-গুদিঘাটা সড়কে নির্মানাধীন সেতুর মালামাল খালে ফেলিয়া ক্ষতিসাধন ও সরকারের ভাবমুর্তি ক্ষুন্নসহ অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অভিযোগ এনে বিশেষ ক্ষমতা আইনে এ মামলাটি দায়ের করেন। ওই সময় বিএনপি নেতা শামীম মৃধা, মনিরুজ্জামান ছোট্ট, মতিউর রহমান টিটু ও সেলিম মিয়াকে গ্রেফতার করে।
মঠবাড়িয়া উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল জানান, বিএনপি নেতাকর্মীদের হয়রানি ও এলাকায় নির্বাচনী পূর্ব প্রস্তুতিতে বাধা দেয়ার জন্যই ঘটনাহীন মিথ্যা মামলা থেকে হাইকোর্ট জামিন দিয়েছে। নির্বাচনী প্রচার প্রচারনা সমানভাবে চালাতে পারলে ধানের শীষ বিপুল ভোটে বিজয় লাভ করবে।

 

Comments

comments