,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় নির্বাচনী সংঘর্ষে ২ প্রার্থীর ৮ কর্মী আহত «» মঠবাড়িয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার «» মঠবাড়িয়ায় দণ্ডপ্রাপ্ত সাইদীর মুক্তি চেয়ে ধানের শীষে ভোট চাওয়ায় মাইক প্রচারম্যান আটক «» মঠবাড়িয়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত «» মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষ্কৃত «» তেলিখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেনের ইন্তেকাল «» স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুর রহমানের মঠবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত «» ইশতেহার আসছে : অপ্রতিরোধ্য বাংলাদেশ গড়বে আওয়ামী লীগ «» মঠবাড়িয়ায় মার্কা পেয়েই মহাজোট ও আ’লীগের স্বতন্ত্র প্রার্থীর মিছিল

মঠবাড়িয়ার বিএনপির মনোনিত প্রার্থীসহ ২৩ নেতা-কর্মীর ৩ “গায়েবী” মামলায় জামিন লাভ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশ কর্তৃক নাশকতার অভিযোগে দায়ের করা “গায়েবী” ৩টি মামলায় পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনের বিএনপির মনোনিত প্রার্থী রুহুল আমীন দুলালসহ ২৩ নেতাকর্মীকে জামিন দিয়েছে হাই কোর্ট। সোমবার বিচারপতি এনায়েতুর রহিম ও মোস্তাফিজুর রহমান এর সমন্বয়ে গঠিত হাই কোর্টের একটি বেঞ্চে রুহুল আমীন দুলালসহ ২৩ নেতাকর্মী হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক ৮ সপ্তাহের জন্য অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। এদিকে গতকাল সোমবার বিএনপি মনোনিত রুহুল আমীন দুলালের পক্ষে দলের নেতাকর্মীরা মনোনায় সংগ্রহ করেন।
উল্লেখ্য মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক জাহিদ হাসান বাদি হয়ে গত ৬ সেপ্টেম্বর সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে বাঞ্চাল করার জন্য মঠবাড়িয়া-গুদিঘাটা সড়কে নির্মানাধীন সেতুর মালামাল খালে ফেলিয়া ক্ষতিসাধন ও সরকারের ভাবমুর্তি ক্ষুন্নসহ অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অভিযোগ এনে বিশেষ ক্ষমতা আইনে এ মামলাটি দায়ের করেন। ওই সময় বিএনপি নেতা শামীম মৃধা, মনিরুজ্জামান ছোট্ট, মতিউর রহমান টিটু ও সেলিম মিয়াকে গ্রেফতার করে।
মঠবাড়িয়া উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল জানান, বিএনপি নেতাকর্মীদের হয়রানি ও এলাকায় নির্বাচনী পূর্ব প্রস্তুতিতে বাধা দেয়ার জন্যই ঘটনাহীন মিথ্যা মামলা থেকে হাইকোর্ট জামিন দিয়েছে। নির্বাচনী প্রচার প্রচারনা সমানভাবে চালাতে পারলে ধানের শীষ বিপুল ভোটে বিজয় লাভ করবে।

 

Comments

comments