,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় নির্বাচনী সংঘর্ষে ২ প্রার্থীর ৮ কর্মী আহত «» মঠবাড়িয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার «» মঠবাড়িয়ায় দণ্ডপ্রাপ্ত সাইদীর মুক্তি চেয়ে ধানের শীষে ভোট চাওয়ায় মাইক প্রচারম্যান আটক «» মঠবাড়িয়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত «» মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষ্কৃত «» তেলিখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেনের ইন্তেকাল «» স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুর রহমানের মঠবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত «» ইশতেহার আসছে : অপ্রতিরোধ্য বাংলাদেশ গড়বে আওয়ামী লীগ «» মঠবাড়িয়ায় মার্কা পেয়েই মহাজোট ও আ’লীগের স্বতন্ত্র প্রার্থীর মিছিল

মঠবাড়িয়ার পাঠশালার সবার প্রিয় সাধু স্যার (১২২বছর) আর নেই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রপ্ত প্রধান শিক্ষক সুবোধ চাঁদ ঠাকুর (১২২) বৃহস্পতিবার ভোরে কলাপাড়ার মহিপুর থানার পূর্ব মনোহরপুর গ্রামে নিজ বাড়িতে পরলোক গমন করেছেন। তিনি আত্মীয় স্বজন ও অসংখ্য ভক্তবুন্দ রেখে গেছেন।
বৃহস্পতিবার পটুয়াখালীর কলাপাড়ার মহিপুর থানার পূর্ব মনোহরপুর গ্রামের হরি ঠাকুর আশ্রমের পাশে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়।
তাঁর মৃত্যুতে মঠবাড়িয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি নেত্রীবৃন্দ, মঠবাড়িয়া প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ ও উদীচী শিল্পী গোষ্ঠী গভীর শোক প্রকাশ করেছেন।
উল্লেখ্য তিনি মঠবাড়িয়ায়র সানকিভাঙা গ্রামে মাতুলায়ে থেকে শিক্ষা জীবন শেষে মঠবাড়িয়ার মডেল প্রাথমকি বিদ্যালয়ে শিক্ষকতায় যোগ দিয়ে অবসর নেন। তিনি অতি সজ্জন, গুণি আর নিরহংকারী মানুষ ছিলেন । মঠবাড়িয়া জনপদে তিনি আজও সাধু স্যার নামে পরিচিত। শিক্ষকতায় অবসর নিয়ে নিজ বাড়ি পটুয়াখালীর কলাপাড়ার মহিপুর থানার পূর্ব মনোহরপুর গ্রামে হরি ঠাকুর সেবাশ্রম নামে একটি আশ্রম গড়ে তুলে মানব সেবায় নিজেকে ব্রতী ছিলেন।

Comments

comments