,

শিরোনাম :

মঠবাড়িয়ার ওসি সাহেব পারবেনতো কথা রাখতে – মোঃ রোকনুজ্জামান শরীফ

মোঃ রোকনুজ্জামান শরীফ :  পিরোজপুরের মঠবাড়িয়া থানার নবাগত অফিসার ইন-চার্জ মোঃ গোলাম ছরোয়ার। গত ২ মার্চ তিনি মঠবাড়িয়া উপজেলার পাচ লাখ মানুষের শান্তি-শৃঙ্খলা, জান-মাল হেফাজতের দায়ীত্ব মাথায় নিয়েছেন। কথাবার্তা, চলনে-বলনে, ভাব-ভঙ্গিতে, আচার-আচরনে চৌকস অফিসার বলেই মনে হয় তাকে। কর্মস্থলে যোগদানের পরই জনগনের কল্যানার্থে নানামূখী কাজ শুরু করেছেন তিনি।
গত ২০ মার্চ অপরাহ্নে তার অফিস কক্ষে মঠবাড়িয়া প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে এক আলোচনায় মোঃ গোলাম ছরোয়ার জানান, মাদক ও নারী নির্যাতনের সাথে কোন রকমের আপোষ তিনি করবেন না। তাঁর এ বক্তব্যকে সাধুবাদ জানাই। সঙ্গে সঙ্গে তার সফলতাও কামনা করি। সেই সঙ্গে কামনা করি তাঁর মাদকবিরোধী অভিযান কারও লম্বা হাতের বাধায় যেন বাধাগ্রস্থ না হয়। উপজেলার বখাটে, সন্ত্রাসী, ইভটিজিংকারীদের যেন তিনি সত্যিই নিয়ন্ত্রন করতে পারেন।
কম্পিউটার ও মোবাইল ফোনে পর্ন ছবি, তাস জুয়ার আস্তানা যেন তিনি ভেঙে দিতে পারেন। মাদকদ্রব্যের সাথে জড়িত সকল অপরাধীকে গ্রেফতার করে যেন আদালতে সোপর্দ করতে পারেন। সুবিধা বঞ্চিত সাধারন মানুষের কল্যানার্থে ওসি সাহেবের হাত যেন প্রসারিত থাকে। এলাকার কোন টাউট, বাটপার, দালাল, তোষামোদকারী যেন তাঁর কাছ থেকে বাড়তি কোন সুবিধা না পায়। অন্যায়কারীদের রক্তচক্ষু তিনি যেন সবসময় উপেক্ষা করতে পারেন।
এসব কাজ করতে পারলে মঠবাড়িয়ার শান্তিপ্রিয় জনগণ অবশ্যই তাঁর পাশে থাকবে। তাঁর সফলতায় এক সুন্দর মঠবাড়িয়া গড়ে উঠবে বলে আমরা আশায় রইলাম।

লেখক:
মোঃ রোকনুজ্জামান শরীফ
শিক্ষক, মিরুখালী স্কুল এন্ড কলেজ
সহ-সভাপতি, মঠবাড়িয়া প্রেস ক্লাব
মঠবাড়িয়া, পিরোজপুর।

 

Comments

comments