,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার «» সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিনব্যপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু «» মঠবাড়িয়ায় ইসলামী ঐক্যের মহা সম্মেলন সফল করতে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় আটক «» মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন «» মঠবাড়িয়ায় দিনব্যাপী দুর্যোগ বিষয়ক কর্মশালা «» মঠবাড়িয়ায় অটিজম ও নিওরো ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত «» মঠবাড়িয়ায় খাল ভাঙ্গন রোধে পাইলিংয়ের দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ১হাজার ৩ শ’ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার «» মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে

বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব বেলায়েত হোসেন আকনের ইন্তেকাল

পিরোজপুরের মঠবাড়িয়া জামায়াতে ইসলামী উপজেলা শাখার আমীর ও মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মো. বেলায়েত হোসেন আকন বৃহস্পতিবার (০৩ অক্টবর ২০১৯) বেলা তিনটার দিকে ঢাকা বিআরবি গ্যাসটো লিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সম্প্রতি তিনি লিভার সমস্যায় ভুগছিলেন। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে এবং অসংখ্য আত্মীয় স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন। আগামীকাল শুক্রবার জুম্মার নামাজবাদ মঠবাড়িয়া কে.এম. লতীফ স্কুল মাঠে তার জনাজা শেষে উপজেলার পাঠাকাটা নিজ আকন বাড়ি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
তার মৃত্যুতে জেলা জামায়াতে আমীর অধ্যক্ষ মো. তোফাজ্জেল হোসাইন ফরিদ ও সেক্রেটারি মো. আ. রব মিয়া গভীর শোক প্রকাশ করেছেন। স্টাফ রিপোর্টার।

 

0Shares

Comments

comments