,

শিরোনাম :

বরিশালের নার্সিংয়ের ছাত্রী অপহরণ মামলায় মঠবাড়িয়ার যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বরিশাল বাংলাদেশ ইনষ্টিটিউট অব হেলথ টেকনোলজি এর প্যাথলজি বিভাগের শেষ বর্ষের ছাত্রী সাদিয়া আক্তার (২১) অপহরণ মামলায় মঠবাড়িয়া থানা পুলিশ উপজেলার খেজুরবাড়ীয়া গ্রাম থেকে শনিবার দুপুরে মো. সিরাজ (২৫) কে আটক করেছে।
আটককৃত সেরাজ বড়মাছুয়া ইউপির খেজুরবাড়ীয়া গ্রামের ইব্রাহিম হাওলাদারের ছেলে। বরিশাল কোতয়ালী থানার এসআই আবদুল ওহাব জানান, গত ১৯ নভেম্বর’১৭ বরিশাল সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডের দেফুলিয়া খান বাড়ীর আলমগীর হোসেন খানের কন্যা ওই ছাত্রী কলেজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে নিঁখোজ হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ২২ নভেম্বর বরিশাল কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করে (যার নং- ১৩২৩/১৭)।
পরে ওই জিডির সূত্র ধরে এবং ওই ছাত্রীর মোবাইল নাম্বার ট্রাকিংয়ের মাধ্যমে বরিশাল কোতায়ালী থানা পুলিশের তথ্যের ভিত্তিতে মঠবাড়িয়া থানা পুলিশ সিরাজকে আটক করে। এদিকে আটককৃত সিরাজ অকোপটে স্বীকার করেছে যে, মোবাইলের মাধ্যমে ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের কথা বলে গত ২০ নভেম্বর ওই ছাত্রীকে বরিশাল থেকে মঠবাড়িয়ায় এনে তার সহযোগীদের নিয়ে একাধিকার ধর্ষণ করে। পরে ধর্ষণের বিষয়টি ওই ছাত্রী ফাঁস করে দিবে বলে হুমকি দিলে তাকে হত্যা করে লাশ খালে ফেলে দেয়া হয়।

Comments

comments