,

শিরোনাম :

নুসরাত হত্যার সর্বোচ্চ বিচার চেয়ে মঠবাড়িয়ায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার : ফেনীর সোনাগাজীর মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফির ওপর যৌন হয়রানি ও অগ্নিসংযোগে হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবিতে পিরোজপুরের মঠবাড়িয়ায় মানববন্ধন করেছে মঠবাড়িয়া পাঠাগার আন্দোলন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার সকালে মঠবাড়িয়া পৌরসভার সামনে সড়কে ঘন্টাব্যপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ মানববন্ধন ও সমাবেশে বাংলাদেশ শিক্ষক সমিতির মঠবাড়িয়া শাখার প্রধান উপদেষ্টা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নুর হোসেন মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন, সরকারী হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.রুহুল আমীন,সাংবাদিক আবুল কালাম আজাদ, পাঠাগার আন্দোলনের পক্ষে কবি মেহেদী হাসান, আবিদ হাসান সোলায়মান, কেএম লতীফ ইনিস্টিটিউশনের শিক্ষার্থী সালমান খান রাফি, জোবায়ের আল ফাহিম, হাতেম আলী বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া জাহান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, নুসরাত জাহান রাফির সাথে যে ঘটনা ঘটেছে তার সর্বোচ্চ বিচার নিশ্চিত করার দাবি জানাচ্ছি। এইসব যৌন নির্যাতনের বিরুদ্ধে আমাদের নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। পরিবার, সমাজ এবং রাষ্ট্রীয়ভাবে রুখে দাড়াতে হবে।

 

Comments

comments