,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার «» সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিনব্যপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু «» মঠবাড়িয়ায় ইসলামী ঐক্যের মহা সম্মেলন সফল করতে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় আটক «» মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন «» মঠবাড়িয়ায় দিনব্যাপী দুর্যোগ বিষয়ক কর্মশালা «» মঠবাড়িয়ায় অটিজম ও নিওরো ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত «» মঠবাড়িয়ায় খাল ভাঙ্গন রোধে পাইলিংয়ের দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ১হাজার ৩ শ’ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার «» মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে

নাাচোলে খেলতে বাধা দেওয়ায় ৭ বছরের শিশুর থানায় অভিযোগ

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাঠে খেলতে না দেওয়ায় ও গালিগালাজ করায় সাত বছরের শিশু আহম্মেদ বিন কাদেরী থানায় উপস্থিত হয়ে অভিযোগ করেছে। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। অভিযোগকারী শিশু কাদেরী জেলার নাচোল সদর ইউনিয়নের ঘিওন গ্রামের আব্দুল কাদেরের ছেলে ও এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।
নাচোল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে কাদেরী ও তার সহপাঠীরা পাশের মাঠে খেলতে যায়। এ সময় ওই মহল্লার গৃহবধূ মমতাজ ও মাসুদা তাদের খেলতে বাধা দেয় এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করে। বিষয়টি মেনে নিতে পারেনি শিশু কাদেরী। সে থানায় এসে কেঁদে কেঁদে তাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয়। কাদেরীর এমন অভিযোগ মনোযোগ দিয়ে শোনেন তিনিসহ স্থানীয় গণমাধ্যম কর্মী ও মানবাধিকার কর্মীরা। পরে পুলিশ পাঠিয়ে অভিযুক্তদের থানায় ডেকে এনে কাদেরীর বিষয়টি সমাধান করা হয়েছে। বিষয়টি সমাধান হয়ে যাওয়ায় উপস্থিত সকলেই খুশি হয়েছেন।
এদিকে এতো অল্প বয়সে কাদেরী একাই থানায় এসে যে অভিযোগ করেছে তা শুনে হতভম্ব হয়ে পড়েন অনেকেই।

0Shares

Comments

comments