,

শিরোনাম :
«» মঠবাড়িয়া পৌর যুব সমাজের উদ্যোগে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ «» মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধাকে পেটাল আইনশৃঙ্খলা কমিটির সদস্য «» মঠবাড়িয়া নিউমার্কেট নিবাসী বজলুর রহমান খানের ইন্তেকাল «» মঠবাড়িয়ায় করোনা ভাইরাস মোকাবিলায় দুস্থ্যদের মধ্যে মানবিক সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় ফসলের ক্ষেতে সৌর শক্তি চালিত আলোক ফাঁদ প্রদর্শণী «» কোয়ারেন্টিন ও আইসোলেশন কী? «» সামাজিক দূরত্ব বজায়কালীন মানসিক স্বাস্থ্য «» করোনা ভাইরাস প্রতিরোধে মঠবাড়িয়ার এক যুবকের পরামর্শ «» মঠবাড়িয়ায় জেএসসিতে ৭৪ শিক্ষার্থীর বৃত্তি লাভ : শীর্ষে কেএম লতীফ ইনস্টিটিউশন «» মঠবাড়িয়ায় তিন মাদকসেবীকে জরিমানা

নাাচোলে খেলতে বাধা দেওয়ায় ৭ বছরের শিশুর থানায় অভিযোগ

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাঠে খেলতে না দেওয়ায় ও গালিগালাজ করায় সাত বছরের শিশু আহম্মেদ বিন কাদেরী থানায় উপস্থিত হয়ে অভিযোগ করেছে। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। অভিযোগকারী শিশু কাদেরী জেলার নাচোল সদর ইউনিয়নের ঘিওন গ্রামের আব্দুল কাদেরের ছেলে ও এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।
নাচোল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে কাদেরী ও তার সহপাঠীরা পাশের মাঠে খেলতে যায়। এ সময় ওই মহল্লার গৃহবধূ মমতাজ ও মাসুদা তাদের খেলতে বাধা দেয় এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করে। বিষয়টি মেনে নিতে পারেনি শিশু কাদেরী। সে থানায় এসে কেঁদে কেঁদে তাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয়। কাদেরীর এমন অভিযোগ মনোযোগ দিয়ে শোনেন তিনিসহ স্থানীয় গণমাধ্যম কর্মী ও মানবাধিকার কর্মীরা। পরে পুলিশ পাঠিয়ে অভিযুক্তদের থানায় ডেকে এনে কাদেরীর বিষয়টি সমাধান করা হয়েছে। বিষয়টি সমাধান হয়ে যাওয়ায় উপস্থিত সকলেই খুশি হয়েছেন।
এদিকে এতো অল্প বয়সে কাদেরী একাই থানায় এসে যে অভিযোগ করেছে তা শুনে হতভম্ব হয়ে পড়েন অনেকেই।

0Shares

Comments

comments