,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

নারী ও শিশু ধর্ষণ রোধে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষে শিক্ষার্থীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : দেশব্যাপী নারী ও শিশু ধর্ষণ রোধে কঠোর ব্যাবস্থা গ্রহন করতে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় মিরুখালী স্কুল এন্ড কলেজের উদ্যোগে বৃহস্পতিবার সকালে স্কুল সম্মূখ সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে স্থানীয় কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের পাঁচ শতাধিক শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা অংশ নেন।
সমাবেশে মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ্য মো. আলমগীর হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য দেন, শিক্ষক রোকনউজ্জামান, শাকিল আহম্মেদ, হাসিবুল ইসলাম, নাজমুজ শাদাত, কিরণ প্রভা রায়, পারভেজ তালুকদার, অভিভাবক জাকির হোসেন, শিক্ষার্থী অনন্যা কুন্ডু, নাছরুল্লাহ মহারাজ, মিম তালুকদার প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। অপরাধীরা যেন রাজনৈতিক দল, প্রভাবশালী মহল ও প্রশাসনের আশ্রয়-প্রশ্রয় না পায়। বক্তারা যৌন সন্ত্রাসীদের বিচারের জন্য বিশেষ ট্রাইব্যুনালে কঠোর শাস্তির ব্যবস্থা করে বিচারের দাবি জানান।

 

Comments

comments