,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় রাস্তার পাশে লাইসেন্স ছাড়া পেট্রল ও এলপি গ্যাস বিক্রি, ব্যবসায়ীর জরিমানা «» মঠবাড়িয়ায় অবরোধকালীন সময় সংশোধনের দাবিতে জেলেদের মানববন্ধন «» মঠবাড়িয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু «» মঠবাড়িয়ায় নুসরাত হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ক্যান্সার আক্রান্ত জান্নাতিকে অর্থ সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় বৈশাখী মেলায় নিখোঁজ হওয়া স্কুল ছাত্র নয়নের ৮ দিনেও সন্ধান মেলেনি «» মঠবাড়িয়ায় ইভটেজিং এর দায়ে দপ্তরীর অর্থদন্ড «» নুসরাত হত্যার সর্বোচ্চ বিচার চেয়ে মঠবাড়িয়ায় মানববন্ধন «» আ: ছত্তার আকনের ইন্তেকাল «» মঠবাড়িয়ায় মৎস্য অফিসের ক্ষেত্র সহকারীর অপসারণের দাবিতে মানববন্ধন

‘জয় বাংলা-জিতবে এবার নৌকা’ গানের কারিগর যারা

ডেস্ক রিপোর্ট : ‘জয় বাংলা জিতবে আবার নৌকা/ শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন।’ হাট-মাঠে, অলি-গলি, রাস্তায় কান পাতলেই শোনা যাচ্ছে এই গানটি। ইতোমধ্যে গানটি বেশ আলোচিত হয়েছে। প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।

আওয়ামী লীগের প্রার্থীরা গানটি প্রচারণার জন্য ব্যবহার করেছেন। বেশ কিছু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা গানটির সঙ্গে নেচে ফ্লাশমবও তৈরি করেছে। ইউটিউবে অসংখ্য চ্যানেল থেকে নানারকম ভিডিও করে এটি প্রকাশ করা হয়েছে। প্রিয় গানে পরিণত হয়েছে তরুণ প্রজন্মের কাছে।

ইউটিউবে ৯ লাখের বেশি ভিউ হয়েছে। তবে এই গানটি যারা বানিয়েছেন তাদের নিয়ে ছিল বেশ কৌতূহল। অনেকে জানতে চেয়েছেন গানটি কার লেখা, কে সুর করেছে, কে গেয়েছেন, মিউজিক করেছেন কে, এসব।

খোঁজ নিয়ে জানা যায়, ‘জয় বাংলা-জিতবে এবার নৌকা’ গানটির কথা লিখেছেন তৌহিদ হোসেন। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে সরোয়ার ও জিএম আশরাফ। সংগীতায়োজন করেছেন ডিজে তনু ও এলএমজি বিটস। গানটির ভিডিওচিত্র প্রযোজনায় ছিলেন তৌহিদ হোসেন। সম্পাদনা ও কালার সমন্বয় করেছেন হৃদয় হোসেন। সূত্র : ইত্তেফাক অনলাইন।

 

Comments

comments