,

শিরোনাম :

জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি অ্যাড, এমএ মান্নান স্মরণে মঠবাড়িয়ায় শোকসভা

স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি ও বিশিষ্ট আইনজীবি প্রয়াত আইনজীবী এম.এ মান্নান স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। মঠবাড়িয়া উদীচী শিল্পী গোষ্ঠীর আয়োজনে সোমবার বিকেলে সংগঠনের কার্যালয়ে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

উদীচী শিল্পী গোষ্ঠী মঠবাড়িয়া সংসদের সভাপতি শিবু সাওজালের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, উদীচীর উপদেষ্টা সুভাষ মজুমদার, আইনজীবী দিলীপ কুমার পাইক, প্রভাষক ইকতিয়ার হোসেন পান্না, সহ-সভাপতি ইলিয়াস মিয়া, তহমিনা বেগম, জাকিয়া সুলতানা মনি, উদয় শংককর ভক্ত, মাসুদ মিয়, সাধারণ সম্পাদক ইসরাত জাহান মমতাজ ও সাবেক সাধারণ সম্পাদক সম্পাদক মন্ডলির সদস্য অ্যাড, ফজলুল হক, নট্য সম্পাদক ফিরোজ আহম্মেদ, সদস্য গৌতাম ককর্মকার, বিপুলকৃষ্ণ হালদার প্রমূখ।
সভায় বক্তারা বিশিষ্ট সংস্কৃতিজন মুক্তিযোদ্ধা আইনজীবী প্রয়াত এম.এ মান্নানের র্বণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোকপাত করে বলেন, পিরোজপুর অঞ্চলে সাংস্কৃতিক বিপ্লবের তিনি অন্যতম ছিলেন। তিনি আজীবন প্রগতিশীল ও শিল্প চিন্তার প্রসার ঘটিয়েছেন। তিনি শুধু একজন সংগঠক ছিলেন না তিনি ছিলেন বহু সামাজিক সংগঠনের একজন উদ্যোক্তা। তিনি মৃত্যু অবধি একজন দক্ষ আইনজীবী হিসেবে অধিকার ও সুবিধাবঞ্চিত মানুষের সেবা করেছেন।
সভায় তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

Comments

comments