,

শিরোনাম :

জাতীয় নেতা মহিউদ্দিন আহমেদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরণসভা ও দোয়া অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, বাকশালের সাবেক চেয়ারম্যান ও ৫২’এর ভাষাসৈনিক জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় উপনেতা জাতীয় নেতা মহিউদ্দিন আহমেদের ২২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌর আ’লীগ ও জাতীয় শ্রমিক লীগের যৌথ উদ্যেগে শুক্রবার বিকেলে পৌর আ’লীগ কার্যালয়ে স্বরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পৌর আ’লীগ সভাপতি আলতাফ হোসেন আফজালের সভাপতিত্বে স্বরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুবলীগ কেন্দ্রিয় সহ সম্পাদক ও জেলা আ’লীগ সদস্য তাজউদ্দিন আহমেদ, এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা সাবেক নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, শ্রমিক লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর আ’লীগ দপ্তর সম্পাদক বেল্লাল হোসেন বেলা, ইউপি সদস্য জশিম মৃধা, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ফাহমিদা মুন্নি প্রমুখ। স্বরণসভা শেষে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
এ ছাড়া তাঁর নিজ গ্রামের বাড়ি গুলিশাখালী মহিউদ্দিন আহমেদ স্মৃতি সংসদের উদ্যোগে আলোচনা সভা, ও দিনব্যাপী কুরআনখালী, দোয়া মোনাজাতসহ পৃথক কর্মসূচি পালন করা হয়েছে।

 

Comments

comments