,

শিরোনাম :

জনি হত্যা মামলায় আ’লীগ সভাপতি ও পৌর মেয়রসহ ১৮ জনের জামিন লাভ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা নির্বাচনী সহিংসতায় স্বেচ্ছাসেবক লীগ নেতা জনি হত্যা মামলার আসামী উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজসহ ১০জন হাইর্কোটে জামিনে থাকাসহ ১৮ অসামীর স্থায়ী জামিন দিয়েছে পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালত।
মঙ্গলবার আসামীরা পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে স্থায়ী জামিনের আবেদন করলে বিচারিক হাকিম আব্দুল মন্নান তাদের জামিন মঞ্জুর করেন।
জামিন পাওয়া অন্য আসামীরা হলেন, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও টিকিকাটা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, মাছুয়া ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন, যুবলীগ নেতা আবুল কালাম মোল্লা, বাবু শরীফ, লাভলু তালুকদার, মাইনুল আহসান, আ’লীগ নেতা বাচ্চু ব্যাপারী ও বশির। এ ছাড়াও একই মামলায় এজাহার নামিয় যুবলীগ নেতা মিজানুর রহমানসহ আরও আট আসামী একই আদালত জামিন দিয়েছে।
উল্লেখ্য, গত ২৩ মার্চ ২০১৯ শনিবার রাতে নৌকা মার্কার প্রার্থী হোসাইন মোশারেফ সাকু ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনোসহ ২০ নেতা কর্মীকে কুপিয়ে আহত করে। এ ঘটনার জের ধরেই গত ২৫ মার্চ সোমবার সকালে একটি মাঠের মধ্যে একা পেয়ে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা জনিকে কুপিয়ে গুরুতর জখম করে মাঠের মধ্যে ফেলে রেখে যায়। চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত জনি তালুকদারের চাচা স্বপন তালুকদার বাদি হয়ে উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজসহ ৩৬ জনকে নামিয় ও অজ্ঞাত নামা ২০/৩০জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

 

Comments

comments