,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন আ.লীগ সাধারন সম্পাদক সেলিম মাতুব্বর

 

স্টাফ রিপোর্টার :
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম কিনলেন উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর । আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে এ নির্বাচন হচ্ছে।
আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং আখলাকুর রহমানের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে তার মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় শেলিম মাতুব্বরের সঙ্গে উপজেলা,পৌর আ,লীগ নেতাকর্মীসহ এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।
আজিজুল হক সেলিম মাতুব্বর বলেন, মঠবাড়িয়া উপজেলাকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলাই আমার স্বপ্ন।আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে জাতির জনক বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত এক উন্নয়নের মঠবাড়িয়া গড়ে তুলব। জনগণের সেবা করার জন্য তাদের ইচ্ছায় প্রার্থী হয়েছি। তৃণমূল আ.লীগ আমাকে চেয়ারম্যান প্রার্থী মনোনীত করেছে। তবে কেন্দ্রের চুড়ান্ত মনোনয়ন আমি পাব বলে আশাকরি।

Comments

comments