,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন আ.লীগ সাধারন সম্পাদক সেলিম মাতুব্বর

 

স্টাফ রিপোর্টার :
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম কিনলেন উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর । আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে এ নির্বাচন হচ্ছে।
আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং আখলাকুর রহমানের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে তার মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় শেলিম মাতুব্বরের সঙ্গে উপজেলা,পৌর আ,লীগ নেতাকর্মীসহ এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।
আজিজুল হক সেলিম মাতুব্বর বলেন, মঠবাড়িয়া উপজেলাকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলাই আমার স্বপ্ন।আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে জাতির জনক বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত এক উন্নয়নের মঠবাড়িয়া গড়ে তুলব। জনগণের সেবা করার জন্য তাদের ইচ্ছায় প্রার্থী হয়েছি। তৃণমূল আ.লীগ আমাকে চেয়ারম্যান প্রার্থী মনোনীত করেছে। তবে কেন্দ্রের চুড়ান্ত মনোনয়ন আমি পাব বলে আশাকরি।

Comments

comments