,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় নির্বাচনী সংঘর্ষে ২ প্রার্থীর ৮ কর্মী আহত «» মঠবাড়িয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার «» মঠবাড়িয়ায় দণ্ডপ্রাপ্ত সাইদীর মুক্তি চেয়ে ধানের শীষে ভোট চাওয়ায় মাইক প্রচারম্যান আটক «» মঠবাড়িয়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত «» মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষ্কৃত «» তেলিখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেনের ইন্তেকাল «» স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুর রহমানের মঠবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত «» ইশতেহার আসছে : অপ্রতিরোধ্য বাংলাদেশ গড়বে আওয়ামী লীগ «» মঠবাড়িয়ায় মার্কা পেয়েই মহাজোট ও আ’লীগের স্বতন্ত্র প্রার্থীর মিছিল

একাদশ সংসদ নির্বাচনে সেই সুধীর বাবুর নির্বাচন করা হলোনা

স্টাফ রিপোর্টার : পিরোজপুুর-৩ মঠবাড়িয়া একক আসনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী প্রবীণ নির্বাচন পাগল সুধীর রঞ্জন বিশ্বাসের এবার আর ভোটের লড়াইয়ে টিকে থাকা হলোনা। এর আগে টানা পাঁচবার তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে ভোট যুদ্ধে নামেন। তবে তিনি প্রতিটি নির্বাচনে নিজের একটি ভোট ছাড়া আর কোন ভোট পাননি। তাই এলাকায় তিনি এক ভোটের এমপি সুধীর বলে রসালো আলোচনায় আছেন।

এবার একাদশ সংসদ নির্বাচনে তিনি ষষ্ঠ বারের মতো স্বতন্ত্র প্রার্থী হয়ে এলাকায় তুমুল আলোচনার সৃষ্টি করেন। পিরোজপুর-৩ আসনের ১৩ জনের মনোনয়নপত্র বাছাই কার্যক্রম শেষে আলোচিত স্বতন্ত্র প্রার্থী সুধীর রঞ্জন বিশ^াসসহ ৩ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল হয়েছে। জেলা রিটার্ণিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
মনোনয়নপত্রে প্রয়োজনীয় তথ্য না থাকা ও সমর্থকদের তালিকা না থাকায় মঠবাড়িয়া আসনের স্বতন্ত্র প্রার্থী সুধীর রঞ্জন বিশ^াসের মনোনয়নপত্র বাতিল করা হয়। এছাড়া এ একক আসনে আরও দুইজন স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. এম নজরুল ইসলাম, মো. আবু তারেক মৃধার মনোনয়ন পত্রের সাথে সমর্থকদের স্বাক্ষর সঠিক না থাকায় তাদের মনোনয়ন পত্র বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার।
উল্লেখ্য পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে টানা ষষ্ঠ বারের মতোন স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন সুধীর রঞ্জন বিশ^াস। এর আগে প্রতিটি নির্বাচনে তিনি নিজের একটা ভোট ছাড়া আর কারও ভোট পাননি। প্রতিবারই তিনি জামানত হারিয়েছেন। টানা পাঁচবার নির্বাচনে দাড়িয়ে প্রতিবারই একই ফল। প্রতিটি নির্বাচনে ভোট পাগল হিসেবে আলোচিত প্রার্থী তিনি। এবার প্রার্থী হয়ে আবার নির্বাচনী মাঠে আলোচিত এক ভোটের প্রার্থী বৃদ্ধ সুধীর রঞ্জন বিশ^াস। তবে এবার তার মনোনয়নপত্র বাতিল হওয়ায় নির্বাচনে অংশ নিতে পারছেন না।
মনোনয়নপত্র বাতিল হওয়ায় স্বতন্ত্র প্রার্থী সুধীর রঞ্জন বিশ^াস প্রতিক্রিয়ায় বলেন, আমার দুর্ভাগ্য এবার আর ভোটে প্রার্থী হতে পারলাম না। তবে বেঁচে থাকলে আগামী নির্বাচনে আবার প্রর্থী হবো।

 

Comments

comments