,

শিরোনাম :

আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামীর জামিনলাভ

স্টাফ রিপোর্টার : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের মঠবাড়িয়ায় আ’লীগ মনানীত উপজলা চেয়ারম্যান প্রার্থী হোসেন মোশাররফ সাকু (নৌকা প্রতীক) ও হলতা গুলসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনোকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিনের ছোট ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানকে জামিন দিয়েছেন বিজ্ঞ আদালত।

বুধবার প্রধান আসামী আশরাফুর রহমান উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: আল-ফয়সাল এর আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন প্রার্থণা করলে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট জামিন মঞ্জুর করেন। একই মামলায় গ্রেফতার হয়ে জেল হাজতে থাকা রাকিবুল ইসলাম, হানিফ হাওলাদার, জয়নাল আবেদিন সেন্টু, আজাদের পক্ষে জামিনের আবেদন করলে তাদেরকেও বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট জামিনের আদেশ দেন।
উল্লেখ্য, গত শনিবার (২৩ মার্চ) রাতে গুলিশাখালী বাজারে নির্বাচনী প্রতিপক্ষের হামলায় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হোসেন মোশাররফ সাকু ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনোসহ ২০ জনকে কুপিয়ে জখম করে। এ হামলার ঘটনায় স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিনের ছোট ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানসহ এজাহার নামিয় ৪২ ও অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে নৌকার সমর্থক ইউপি সদস্য জুনায়েদুর রহমান জুয়েল বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা করেন।

 

Comments

comments